সকল মেনু

শাশুড়িকে নির্যাতনের অভিযোগে পুত্রবধূ গ্রেফতার

হটনিউজ ডেস্ক:

রংপুরের কাউনিয়া উপজেলায় রাস্তায় ফেলে বৃদ্ধা শাশুড়িকে নির্যাতনের অভিযোগে পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। পুলিশ শুক্রবার রাত ১০টার দিকে অভিযুক্ত নারীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

ভাইরাল হওয়াা এক মিনিট ছয় সেকেন্ডের ওই ভিডিওটিতে দেখা গেছে, একটি রাস্তায় মাটিতে ফেলে এক বৃদ্ধাকে মারধর করছেন আরেক নারী। বৃদ্ধা নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে ‘বাঁচাও’, ‘বাঁচাও’ বলে চিৎকার করলেও বেশির মানুষ আশপাশে দাঁড়িয়ে দেখছিলেন। এসময় ওই গৃহবধূ শাশুড়িকে মারধরের পাশাপাশি গালাগাল করে। এ সময় একজন নির্যাতনের দৃশ্য ভিডিও ধারণ করেন। পরে শুক্রবার বিকেলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

ইউপি সদস্য হায়দার আলী আরও জানান, বিষয়টি জানার পর রাত ৯টার দিকে ওই বৃদ্ধাকে থানায় নিয়ে যাওয়া হয় এবং মামলা করা হয়। পরে বৃদ্ধাকে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কাউনিয়া থানার ওসি মোন্তাছির বিল্লাহ জানান, মামলা দায়ের পরপরই ওই পুত্রবধূকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top