সকল মেনু

খুলনায় বন্ধুদের হাতে বন্ধু খুন

হটনিউজ ডেস্ক:

খুলনায় বন্ধুদের ধারালো অস্ত্রাঘাতে ইয়াসিন আরাফাত (১৭) নামের এক মাছ বিক্রেতা খুন হয়েছেন। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে খুলনা নগরীর শে‌রে বাংলা রো‌ডের ৩ নং কা‌শেম সড়‌কের দ‌ক্ষিণ মাথায় চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় ইয়াসিনকে। পরে বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে খুলনা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ইয়াসিন মহানগরীর সন্ধ্যাবাজারে মাছ বিক্রি করতো।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানায়, ১৫/১৬ বছর বয়সী ৭-৮ জন কিশোর একটি ইজিবাইকে করে ১১টার দিকে ঘটনাস্থলে আসে। তারা ইয়াসিনকে ঘিরে ধরে প্রথমে ইট দিয়ে আঘাত করে। পরে ধারালো অস্ত্র দিয়ে বুকে কুপিয়ে ইজিবাইক ফেলে রেখে চলে যায়। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় ইয়াসিনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১১টা ৪৫ মিনিটের দিকে ইয়াসিন মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ইজিবাইকটি জব্দ করেছে।

স্থানীয়রা জানায়, হামলারস্থলে একাধিক সিসি ক্যামেরা আছে। সিসি ক্যামেরার নিচেই এ ঘটনা ঘটেছে।
নিরালা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান সাংবাদিকদের বলেন, ইয়াসিন খুনের বিষয়ে তথ্য জোগাড় শুরু হয়েছে। ধারণা করা হচ্ছে চাপাতি দিয়ে ইয়াসিনের বুকে কোপ দেওয়া হয়েছে। হত্যার সাথে জড়িতরা সবাই কিশোর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top