সকল মেনু

বাবা বাসায় ফিরে দেখলেন ঝুলছে ছেলের মরদেহ

হটনিউজ ডেস্ক:

রাজধানীর উত্তর বাড্ডায় মো. রবিন মিয়া (১৯) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন বলে জানা গেছে। কিছুদিন আগেই ময়মনসিংহ থেকে রিকশাচালক বাবা বাচ্চু মিয়ার সঙ্গে তিনি ফুফুর বাসায় বেড়াতে আসেন।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উত্তর বাড্ডা শাহাবুদ্দিন মোড়ে একটি টিনসেড বাসায় এ ঘটনা ঘটে।

রবিন ময়মনসিংহ ফুলপুর উপজেলার গোয়াডাঙ্গা গ্রামের রিকশা চালক বাচ্চু মিয়ার ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে মেঝো ছিলেন রবিন।

বাবা বাচ্চু মিয়া জানান, তারা গ্রামে থাকেন। তিনদিন আগেই রিকশা চালানোর জন্য ঢাকায় আসেন তিনি। আর ছেলেকে বেড়ানোর জন্য সঙ্গে নিয়ে আসেন। এসে বাড্ডার রবিনের ফুফু নাজমা বেগমের টিনসেড বাসায় ওঠেন।

তিনি জানান, দুপুরে তিনি রিকশা চালাতে বাইরে যান। আর রবিনের ফুফু ও তার মেয়ে পোশাক কারখানায় যান। সন্ধ্যায় বাচ্চু মিয়া বাসায় ফিরে দেখেন রুমের ভিতর থেকে দরজা বন্ধ। তখন তাকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখেন ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে রবিন। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে রাত ৯টায় মৃত ঘোষণা করেন।

রবিনের বোনের জামাই আল-আমিন ইসলাম জানান, হতাশাগ্রস্ত ছিলেন রবিন। কিছুই করতেন না তিনি। মাঝেমধ্যে কাউকে কিছু না বলে বাড়ি থেকেও চলে যেতেন। চিকিৎসকের পরামর্শও নেওয়া হয়েছে। সবশেষ ১৫ দিন আগেই নাদিয়া সুলতানা নামে এক মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে করানো হয় তাকে। আজকে কোন কারণে এমন ঘটনা ঘটিয়েছে তা জানা নেই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন মরদেহ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top