সকল মেনু

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে চাঁদা দাবি

Prime-Minister20130930190005 জেলা সংবাদদাতা , চাঁদপুর, ১ অক্টোবর :  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছেন রাশেদ আলম খান নামে এক ব্যক্তি। একই সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর ও কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমনের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। সোমবার দুপুরে কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া আহমেদ সুমনের কাছে হাতে লেখা এ সংক্রান্ত চিঠি পৌছায়। চিঠির খামে প্রেরকের ঠিকানা দেয়া রয়েছে ঢাকার বসুন্ধরা এলাকার রাশেদ আলম খানের। এ ঘটনায় ওইদিন বিকেলেই কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। চিঠিটিতে উল্লেখ্য করা হয়, ‘উপজেলা নির্বাহী অফিসার আপনি ও ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি যদি বেঁচে থাকতে চান তাহলে দু’জনে নিচের নম্বরগুলোতে ১০ লাখ টাকা পাঠাবেন।’ সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলবেন, তার মরণের সময় ঘনিয়ে আসছে।

টাকা পাঠানোর নম্বরগুলো হলো, ০১৯৮৭৫২১২৮৫, ০১৯২৯২৯১৬৩৪, ০১৭৬৮৬৭৫৭৯০, ০১৭৬৯৯২২৭৮৭, ০১৮৫১৫৪২৩৬৬।

এ ঘটনায় কচুয়া থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন মজুমদার বিষয়টি স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top