সকল মেনু

খুলনায় পটকা মাছ খেয়ে মা-ছেলের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

খুলনায় পটকা মাছ খেয়ে মা ও ছেলের মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর লবণচরা থানার মাথাভাঙ্গা রেল ব্রিজের কাছে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন স্থানীয় আব্দুর রহমানের স্ত্রী পরী বেগম (৬০) ও তাঁর ছেলে জাহাঙ্গীর (৩৫)। এ ছাড়া জাহাঙ্গীরের খালাতো ভাই সাইদুল (২৫) নামের আরেকজনকে অসুস্থ অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাঁদের বাড়ি বটিয়াঘাটা উপজেলার জলমা ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামে।
নিহতদের প্রতিবেশী আবুল কালাম আজাদ ও আনোয়ারুল ইসলাম গাজী জানান, দরিদ্র পরিবারের গৃহবধূ পরী বেগম মাছ ধরে জীবিকা নির্বাহ করতেন। গতকাল দুপুরে রূপসা নদী থেকে তিনি পটকা মাছ ধরেন। পরে সেটি রান্না করে ছেলে জাহাঙ্গীর ও বোনের ছেলে (ভাগ্নে) সাইদুলকে নিয়ে ভাত খান। এরপর তাঁরা সবাই অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয়রা বিষয়টি জানতে পেরে দ্রুত তাঁদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে পরী বেগম মারা যান। সন্ধ্যায় হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যান। সাইদুল হাসপাতালে চিকিৎসাধীন।

লবণচরা থানার ওসি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রাথমিকভাবে খাদ্যে বিষক্রিয়ায় তাঁদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top