সকল মেনু

ভাইকে অপেক্ষা করতে বলে চেম্বারে রোগীকে ধর্ষণচেষ্টা

হটনিউজ ডেস্ক:

গাজীপুরের টঙ্গীতে এক রোগীকে ধর্ষণচেষ্টার অভিযোগে হাসিবুল হাসান (৩৭) নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে অভিযুক্ত চিকিৎসককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার (১০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে টঙ্গীর হোসেন মার্কেটের আল-কারীম ইসলামী হাসপাতালে এ ঘটনা ঘটে।

রোগীর স্বজনরা জানান, ভুক্তভোগী রোগী দীর্ঘ দুই বছর যাবত হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন। শনিবার বিকেলে তিনি অসুস্থবোধ করায় আল-কারীম হাসপাতালের পূর্ব পরিচিত চিকিৎসক সবুজের কাছে যান। এ সময় তাকে ইসিজিসহ বেশ কয়েকটি টেস্ট দেওয়া হলে তিনি টেস্টগুলো সম্পন্ন করেন। পরে তিনি তার মামাতো ভাই নয়নকে সঙ্গে করে একই দিন রাত ৯টায় ইসিজিসহ অন্যান্য রিপোর্ট নিয়ে মেডিসিন ও নিউরোলজি বিশেষজ্ঞ চিকিৎসক হাসিবুল হাসানের কক্ষে যান।

তিনি আরও জানান, চিকিৎসক তার সহকারী ও রোগীর মামাতো ভাইকে চেম্বার থেকে বের করে দিয়ে দরজা আটকে দেন। একপর্যায়ে চিকিৎসক রোগীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেন ও ধর্ষণের চেষ্টা করে। এ সময় রোগীর চিৎকারে মামাতো ভাই নয়নসহ আশপাশের লোকজন এগিয়ে যান।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, এ ঘটনার বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা চিকিৎসককে তার কক্ষে আটকে রেখে পুলিশে খবর দেন। এ সময় পশ্চিম থানা পুলিশ শনিবার রাতে হাসিবুল হাসানকে আটক করেন। এ ঘটনায় আজ রোববার নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে অভিযুক্ত চিকিৎসককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top