সকল মেনু

ইবি শিক্ষার্থী তামান্নার স্বর্ণ জয়

হটনিউজ ডেস্ক:

বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পস-২০২২ টুর্নামেন্টের ম্যারাথন প্রতিযোগীতায় প্রথম হওয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী আানিকা রহমান তামান্না স্বর্ণপদক পেয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক আসাদুর রহমান। তিনি জানান, বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্পোর্টস চ্যাম্পসের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ১২৫টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনী দিনে ১৫ কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতায় প্রথম হওয়ায় তামান্না স্বর্ণপদক পেয়েছেন। দ্বিতীয় হয়েছে যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

খেলা শেষে রাজধানীর হাতিরঝিল মঞ্চে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী জাহিদ হাসান রাসেল এমপি এবং বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আব্দুল মান্নান এমপি উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পদক তুলে দেন।
এ বিষয়ে তামান্না আক্তার বলেন, আজ পুরস্কার পেয়ে অনেক ভালো লাগছে। আশা করি এই পারফরম্যান্স ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top