সকল মেনু

বয়স নিয়ে নিন্দুকদের কটাক্ষ, জবাব দিলেন শ্রীলেখা

হটনিউজ ডেস্ক:

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। একসময় পর্দায় ছিলেন নিয়মিত। অভিনয়ে বরাবরই নজর কেড়েছেন সবার। সেই সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর দারুণ উপস্থিতি।

প্রায় সময়ই ভিন্ন রকমের সব বার্তা দিয়ে আলোচনায় থাকেন এই অভিনেত্রী।
তবে সম্প্রতি এই অভিনেত্রী নিজের বয়সের ব্যাপারে একটি স্ট্যাটাস শেয়ার করে বেশ সরগরম করেছেন ফেসবুক।

সেই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আমি এই জন্মদিনে আমার বয়স প্রকাশ করতে চাই এবং প্রমাণ করতে চাই যে বয়স কেবল একটি সংখ্যা। বয়স নির্ভর করে জিন এবং নিজেকে কতটা ভালবাসো তার উপরে। অবশ্যই যদি তোমার চিকিৎসক সুস্থতার সার্টিফিকেট দেয় তো! আর যাঁরা আমার বয়স নিয়ে কটাক্ষ করে কিংবা অন্য কাউকেও কটাক্ষ করে তাঁদের বলতে চাই বয়স হওয়াটা মৃত্যুর মতোই সত্য। ’

শ্রীলেখার এই পোস্টে মন্তব্য করেছেন তাঁর বন্ধু-বান্ধব, কাছের মানুষ, ভক্ত অনুরাগী ও শুভাকাঙ্খীরা।

এক শুভাকাঙ্খী লিখেছেন, ‘শ্রীলেখা এখনও সুইট সিক্সটিন। ’ অপর একজন লিখেছেন, ‘এখন কমতি না বাড়তি?’ অন্য একজন লিখেছেন, ‘১৮তম জন্মদিনের অগ্রীম শুভেচ্ছা’। আরেকজন লিখেছেন, ‘হেই প্রিয়তমা, তুমি চিরসবুজ!’

তবে শ্রীলেখা তাঁর স্পষ্ট উত্তর জানিয়ে দিয়েছেন। আগামী ৩০ আগস্ট জন্মদিনের দিনই প্রমাণসহ জানাবেন তাঁর আসল বয়স কত!

এর আগেও বয়স ও প্রেম নিয়ে অনেকবার ফেসবুকে পোস্ট করেছিলেন শ্রীলেখা। গতকাল বুধবার (২৪ আগস্ট) নিজের দুটি ছবি দিয়ে স্ট্যাটাসে লিখেছেন, ‘প্রেম প্রেম আবহাওয়া’। সেখানেও তাঁর ভক্তবৃন্দরা সাড়া দিয়েছে এবং প্রতিক্রিয়া জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top