সকল মেনু

যুক্তরাষ্ট্রে দুই প্লেনের সংঘর্ষে নিহত ২

হটনিউজ ডেস্ক:

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে দুটি প্লেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত দুইজন নিহতের খবর পাওয়া গেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। জানা গেছে, বিমান বন্দরে অবতরণের সময় প্লেন দু’টির মধ্যে সংঘর্ষ হয়। খবর ইউএসএ টুডের।

ওয়াটসনভিল নগর কর্তৃপক্ষ টুইটারে জানায়, বিকাল ৩ টার কিছু আগে ওয়াটসনভিল নগরীর বিমানবন্দরে এ ঘটনা ঘটে। তবে এই শহরের বিমানবন্দরে সরাসরি বিমান অবতরণ ও উড্ডয়নের জন্য কোনো কন্ট্রোল টাওয়ার নেই।

ফেডারেল এভিয়েশন অ্যাডমিনিস্ট্রেশনের (এফএএ) মতে, দুর্ঘটনার সময় একটি টুইন-ইঞ্জিন সেসনা ৩৪০-এ দুজন লোক এবং একটি একক-ইঞ্জিন সেসনা ১৫২-তে শুধু পাইলট ছিলেন। সংশ্লিষ্ট কর্মকর্তারা বলছেন যে একাধিক প্রাণহানির খবর পাওয়া গেছে তবে কেউ বেঁচে আছেন কিনা তা তাৎক্ষণিকভাবে স্পষ্ট নয়।
এফএএ ও জাতীয় পরিবহনবিষয়ক নিরাপত্তা বোর্ড ঘটনাটির তদন্ত করছে। বিমানবন্দরটির চারটি রানওয়ে রয়েছে এবং এটির ওয়েবসাইটের তথ্য অনুসারে ৩০০ টিরও বেশি নিজস্ব বিমান রয়েছে। এটি বছরে ৫৫ হাজারের বেশি অপারেশন পরিচালনা করে এবং বিনোদনমূলক ও কৃষি সংশ্লিষ্ট ব্যবসার জন্য ব্যবহৃত হয় এসব বিমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top