সকল মেনু

গোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল ৬ ঘটিকার সময় এ দুর্ঘনাটি ঘটে।

জানা যায়, ঢাকা থেকে ছেরে আসা শাহজালাল শাহ পরান নামের একটি যাত্রীবাহী বাস বোয়ালিয়া মোরে এসে, ভ্যানে থাকা তিনজন যাত্রীর উপরে তুলে দেয় ফলে ঘটনা স্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়। ঘাতক বাসটি গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর যখন গাড়িটি নিয়ে যাওয়া সম্ভব না হলে গাড়িটি রেখে গাড়ির ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ি থেকে নেমে যায়।

আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ার তাদেরকে রংপুর মেডিকেল কলেজে রের্ফাট করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী(৫০) বোয়ালিয়ার গ্রামের শিববাড়ী আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে । অন্য আর একজন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ(২২)। আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল(৩৫),মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।

দুর্ঘনার বিষয়টি বাংলাদেশ জমিনকে নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top