সকল মেনু

‘পরাণ’ দেখে যা বললেন তানভীন সুইটি

হটনিউজ ডেস্ক:

১৯৯৫ সালে মঞ্চনাটকে অভিনয় করতে গিয়ে তানভীন সুইটি নাট্যজন আবদুল্লাহ আল মামুনের চোখে পড়েন। এরপর নাট্যজন আবদুল্লাহ আল মামুন তার পরিচালিত ‘স্পর্ধা’ নাটকের কেন্দ্রীয় চরিত্রে মনোনীত করেন সুইটিকে। এ নাটকের মাধ্যমে মঞ্চে নতুনরূপে আবির্ভূত হন এ অভিনেত্রী। এরপর একে একে মঞ্চে বেশ কয়েকটি জনপ্রিয় নাটকে অভিনয় করেন তিনি।

একসময় মঞ্চ থেকে টিভি নাটকের পথে হাঁটতে শুরু করেন। অগণিত নাটকের পাশাপাশি বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন গুণি এই অভিনেত্রী। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি সুইটি উপস্থাপনা কিংবা বিজ্ঞাপনেও দেখিয়েছেন তার পারদর্শিতা।

বর্তমান সময়ে অভিনয়ে কিছুটা কম দেখা গেলেও বেশ কয়েকটি বিজ্ঞাপনে দেখা মিলেছে তার। সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে। এমনকি বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের সঙ্গেও জড়িত তিনি।

ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ দেখেছেন। সিনেমাটি হলে গিয়ে দেখে এসে ফেসবুকে ছবিসহ একটি লেখা দিয়েছেন তিনি। জানিয়েন তার অনুভূতির কথা।

তিনি লেখেন, “পরাণ দেখেছি কয়েকদিন আগে, আজকে আবার দেখলাম। জ্বলে রে পরাণ…! আমি ধন্যবাদ জানাই এই ফিল্ম এর ডিরেক্টর রায়হান রাফীকে, আবার আমাদের দর্শককে হলমুখী করবার জন্য। রাফী সত্যি মন্ত্রমুগ্ধ হয়ে দেখেছি। প্রতিটা চরিত্রই অসাধারণ অভিনয় করেছে। শরিফুল রাজ তুমি আসলেই একজন মেধাবী অভিনেতা। পুরোটা সময় ক্যারেক্টারের মধ্যে ডুবে ছিলে সে, অভিনয় দিয়ে তুমি দর্শক’র মাথা নষ্ট করে দিয়েছো। মীম তুই দারুণ অভিনয় করেছিস,মুগ্ধ হয়ে তোর অভিনয় দেখেছি।”

তিনি আরও লেখেন, ‘সত্যিই অসাধারণ রোজী আপা, সেই রকম লেগেছে তোমাকে। সেলিম ভাই, অপু, নাসের সবাই যার যার জায়গায় এতো ভালো অভিনয় করেছে যে, কাকে রেখে কার অভিনয় দেখবো! আহ্ আমার দেশের সিনেমা…‘হাউসফুল’। কি চমৎকার খবর।ভাবতেও ভালো লাগে! বাংলাদেশের সিনেমার জয় জয়কার। দলবেঁধে সবাই সিনেমা দেখতে যাবে, এটাই প্রত্যাশা করি আমরা। বাংলা সিনেমার স্বর্ণালী যুগ আবারো ফিরে আসুক এই প্রত্যাশাই করি।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top