সকল মেনু

যোগ্য বলেই সোহানকে অধিনায়কত্ব দেওয়া হয়েছে: সাকিব

হটনিউজ ডেস্ক:

মাহমুদউল্লাহ রিয়াদকে আপাতত সরিয়ে দেওয়া হয়েছে টি-টোয়েন্টি অধিনায়কত্ব থেকে। জিম্বাবুয়ে সফরের জন্য নেতৃত্ব তুলে দেওয়া হয়েছে নুরুল হাসান সোহানকে।

তিন ম্যাচের সিরিজে থাকছেন না সিনিয়র কোনো ক্রিকেটারও। এর মধ্যে টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান জিম্বাবুয়ে সফরের দুই ফরম্যাটের কোনোটিতেই থাকছেন না। ছুটি নিয়েছেন আগেই। তবে নতুন অধিনায়ক সোহানের জন্য শুভকামনা জানিয়েছেন সাকিব। তিনি বলছেন, সোহান অধিনায়কত্ব পেয়েছেন যোগ্য হিসেবে।

ডিবিএল সিরামিকসের এক অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘আমি তো মনে করি ও (সোহান) যোগ্য এবং বিসিবি মনে করেছে ও ভবিষ্যতে বাংলাদেশকে অনেক কিছু দিতে পারবে, এজন্য ওকে অধিনায়কত্ব দিয়েছে। আমি ওকে শুভকামনা জানাচ্ছি। আশা করি জিম্বাবুয়ে সিরিজ ওর জন্য ভালো একটা চ্যালেঞ্জ হবে এবং সেই চ্যালেঞ্জটা উতরে যেতে পারবে। ’

ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে টেস্ট দলের অধিনায়ক হন সাকিব। তার নেতৃত্বেও খুব বেশি বদলায়নি সিরিজ। ক্যারিবীয়দের বিপক্ষে ২-০তে হেরেছে বাংলাদেশ। সাকিব বলছেন, টেস্টে উন্নতির জন্য সময় লাগবে।

তিনি বলেছেন, ‘টেস্টে আমাদের সময় লাগবে। ভালো করার জন্য সময় লাগবে। ট্র্যানজেকশন একটা সময়ের মধ্য দিয়ে দল যাওয়ার একটা সম্ভাবনা আছে। তাই আমাদের একটু সময় লাগবে। ’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top