সকল মেনু

দক্ষিন চৌদ্দগ্রামে পৃথক পৃথক মহিলাকর্মী সমাবেশের দ্বিতীয় দিনে- রেলমন্ত্রী

 jogonnath copy.jp2 এস এন ইউসুফ,কুমিল্লা:  অপপ্রচার থেকে দূরে থেকে উন্নয়নের লক্ষ্যে নৌকায় ভোট দিন রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ জনগনের দল, বাংলার স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে দেশের সকল আন্দোলন সংগ্রামে আওয়ামীলীগের ভূমিকা ছিলো উল্লেখ্যযোগ্য। আওয়ামীলীগ জনগনের ভোট নিয়ে জনগনের সাথে বেঈমানী কারে না। আওয়ামীলীগ ক্ষমতায় এলে মহিলাদের উন্নয়ন হয়। আওয়ামীলীগকে বাদ দিয়ে অন্যকেও আসলে মহিলাদের সকল সুবিধা থেকে বঞ্চিত করে গৃহবন্দী হয়।

নির্বাচন ঘনিয়ে আসায় তারা আবারো আমাদের মা-বোনদের কাছে গিয়ে আওয়ামীলীগ সম্পর্কে ভূল তথ্য নিয়ে অপপ্রচারে নেমেছে, তাদের ব্যপারে সকলকে সজাগ থেকে কাজ করতে হবে। আওয়ামীলীগের আমলে চৌদ্দগ্রামে যে উন্নয়ন হয়েছে তা চৌদ্দগ্রামকে ১শ বছর এগিয়ে নিয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে সকল ধরনের অপপ্রচার থেকে দূরে থেকে আবারো নৌকায় ভোট দিতে হবে।  ২৮ সেপ্টেম্বর চৌদ্দগ্রামের জগন্নাথদিঘি ইউনয়নের আতাকরা ও চৌদ্দগ্রাম পৌরসভার মিলনায়তনে আয়োজিত মাহিলা আওয়ামীলীগের কর্মীদের নিয়ে পৃথক পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি বলেন, মা-বোনরা আমাদের আত্যান্ত সম্মানিত। তাদেরকে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। আওয়ামীলীগ যে মা-বোনদের কল্যানে কাজ করে তা জানাতে হবে। কোরআন শপথ করাতে আসা বোরখা পড়া জামায়াতের এসব মহিলাদের থেকে সাবধান থাকতে হবে কারণ তারা টাকার জন্য সাধারণ মা-বোনদের ঈমান দূর্বল করে দিচ্ছে। আসলে তারা ইসলামের সব কিছু জানেনা। মন্ত্রী বলেন, পবিত্র ক্বাবা শরীফে যদি পুরুষ মহিলা একসাথে তাওয়াফ করতে পারে তাহলে আমাদের দেশে মহিলারা কেন গার্মেন্টর্সে চাকরী করতে পারবেনা। কেন চাকরী করতে পারবেনা। তারা তো ভোট নেয়ার পর আর আমাদের মা-বোনদের কোন খবর নেয়না। এসব সম্পর্কে মহিলাদের সঠিক তথ্য দিতে হবে।

কর্মীসভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুস সোবহান ভূইয়া হাসান, উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহিদুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ উদ্দীন চৌধুরী সেলিম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নরুল ইসলাম হাজারী, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখ্তার, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ জালাল মজুমদার প্রমূখ।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top