সকল মেনু

মাইক্রোবাস নিয়ে পদ্মা সেতু দেখতে গিয়ে দুর্ঘটনার শিকার

হটনিউজ ডেস্ক:

পদ্মা সেতু দেখতে গিয়ে শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনার শিকার। মাইক্রোবাস উল্টে গিয়ে চালকসহ ৯ জন আহত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে পদ্মা সেতুর টোল প্লাজা থেকে ৪ কিলোমিটার উত্তরে মহাসড়কের শ্রীনগর পুরাতন ফেরিঘাট এলাকার আন্ডারপাসের ওপরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মাওয়াগামী একটি দ্রুতগতির সাদা রংয়ের নোয়া মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের রেলিংয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় মাইক্রোবাসের চালকসহ ৯ যাত্রী আহত হয়।

মাইক্রোবাসটির চালক মো. লিয়াকত হোসেন (৪০) বলেন, গাড়ির পিছনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কে উল্টে যায়।

মাইক্রোবাসটির মালিকের ছোট ভাই ঢাকার কেরানীগঞ্জ এলাকার বাসিন্দা মো. শফিউল্লাহ তুহিন বলেন, ৮ বন্ধু মিলে পদ্মা সেতু দেখতে যাচ্ছিলেন। হঠাৎ করে গাড়ি উল্টে গেলে বন্ধু মিঠু (৩৫), পলাশ (৩৪), জিয়া (৩৫) ও চাকলসহ আমরা আহত হই।

হাঁসাড়া হাইওয়ে থানার এসআই মো. আজিজুল হক বলেন, দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি মহাসড়ক থেকে সরানোর চেষ্টা চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top