সকল মেনু

জুয়ার আসর থেকেএএসআইসহ গ্রেফতার ১৩

download (3) নিজস্ব প্রতিবেদক:  রাজধানীর হাজারীবাগ এলাকার অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে পুলিশের এএসআইসহ ১৩ জনকে আটক করেছে র‌্যাব-২  গত বৃহস্পতিবার রাত পৌনে ১২টার দিকে বাড্ডানগর লেনের ৪৯/ডি নম্বর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে কিছু ইয়াবা ও নগদ ১ লাখ ৫৭ হাজার ৫৭৯ টাকা উদ্ধার করা হয়। পরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এএইচএম আনোয়ার পাশা একজনকে তিন মাস এবং ১১ জনকে ১৫ দিন করে সাজা দেন। এছাড়া ধানমন্ডি থানার এএসআই মাইনুলকে ওই থানায় হস্তান্তর করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- ৩ মাসের কারাদন্ডপ্রাপ্ত রওশন আলী (৫৫), ১৫ দিনের কারাদন্ডপ্রাপ্ত আব্দুল কাদের (২৯), বাদশা (৫০), জাফর হোসেন (২৮), বরকত (৩৬), আবেদ আলী (৪২), খাইরুল বাসার (৪২), হারুনুর রশীদ (৪৩), বাদশা (৩৫), আশরাফ (৩০), আব্দুল আজিজ (৪০), বাবুল হোসেন (৩৮) ও মিজানুর রহমান (৪০)।

র‌্যাবের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আনোয়ার পাশা জানান, রওশন আলী ৮ হাজার টাকায় বাসাটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসিয়ে আসছিল। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ওই বাসার দুটি কক্ষ থেকে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-২ এর উপ-অধিনায়ক মেজর রাকিবুল আমিন জানান, একই রাতে অপর এক অভিযানে মোহাম্মাদপুর এলাকা থেকে শামীম হোসেন নামে এক পরিবহন শ্রমিককে ৬ পিস ইয়াবাসহ আটক করে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেলহাজতে পাঠিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

#

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top