সকল মেনু

ফরিদপুরে ব্যবসায়ীকে হত্যা করে কয়েক লাখ টাকা লুট

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে এক কাঁচামাল ব্যবসায়ীকে হত্যা করে ৬ লাখ টাকা লুট করে নিয়ে গেছে হত্যাকারীরা। রবিবার সকালে ওই ইউনিয়নের গাবির বিলের ভিতর থেকে নিহত কাঁচামাল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম শরীফ শেখ (৩৫)। তিনি কৃষ্ণনগর ইউনিয়নের রহিমপুর গ্রামের নিমাই শেখের ছেলে। স্থানীয় বাজারে শরীফের কাঁচামালের ব্যবসা রয়েছে। তার পরিবারের অভিযোগ, কাছে থাকা ৬ লাখ টাকা লুট করার জন্যই তাকে হত্যা করা হয়েছে।

নিহতের স্বজনেরা জানান, শরীফ শনিবার রাত দশটার পর থেকে নিখোঁজ ছিলেন। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান পাননি পরিবারের সদস্যরা। রবিবার সকালে গাবির বিলের মধ্যে শরীফ শেখের লাশ দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। নিহত শরীফের মাথায় তিন খণ্ড করা ছিল।
পরিবারের সদস্যরা আরও জানান, শরীফ কাঁচামালের ব্যবসার পাশাপাশি গরু কিনে তা বিক্রি করতেন। রাতে দোকান থেকে ৬ লাখ টাকা নিয়ে বের হয়ে আর বাড়িতে ফেরেনি। ধারনা করা হচ্ছে, ৬ লাখ টাকা লুটের জন্যই তাকে নৃশংসভাবে খুন করে টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

স্থানীয় চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, শরীফের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। কোতোয়ালি থানার ওসি এমএ জলিল জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে খুনের ঘটনাটি পুলিশ খতিয়ে দেখছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top