সকল মেনু

আইপিওএ’র সভাপতি সাইদুর ও সাধারণ সম্পাদক নোমান জাকির

হটনিউজ ডেস্ক:

ইমিগ্রেশন ও পাসপোর্ট অফিসার্স এসোসিয়েশন (আইপিওএ)’র নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিচালক মো সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন উপপরিচালক আবু নোমান মোহাম্মদ জাকির হোসেন।

আজ শুক্রবার সকাল সাড়ে নয়টা থেকে উৎসবমুখর পরিবেশে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস আগারগাঁওয়ের নবম তলায় পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক পাসপোর্ট ও ভিসা) পরিচালনায় এ নির্বাচনটি অনুষ্ঠিত হয়।সংগঠনের দ্বিবার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন পরিচালক মো. সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে উপপরিচালক মো. সালাহ উদ্দিন,সাংগঠনিক সম্পাদক পদে সহকারী পরিচালক মেহেদী হাসান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক উপপরিচালক মো. হাফিজুর রহমান অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মাকসুদুর রহমান, সহ অর্থ সম্পাদক পদে সহকারী পরিচালক মো. শওকত কামাল, দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. আজিজুল ইসলাম,সহ দপ্তর সম্পাদক পদে সহকারী পরিচালক মো. ইউসুফ,ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক পদে মোহাম্মদ আনিসুর রহমান,সহ সম্পাদক পদে, মো. শরীফুল ইসলাম, কল্যাণ বিষয়ক সম্পাদক পদে সহকারী পরিচালক রোতিকা সরকার, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক পদে, সহকারী পরিচালক মো. সাকাওয়াত হোসাইন, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. হাসানুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার কানিজ ফাতেমা চোধুরী, সিনিয়র নির্বাহী সদস্য হলেন, পরিচালক মো. আবু সাঈদ এবং নির্বাহী সদস্যরা হলেন পরিচালক মো. আব্দুল্লাহ আল মামুন, উপপরিচালক মো. আল আমিন মৃধা, এবং উপপরিচালক মো. নুরুল হুদা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top