সকল মেনু

চৌগাছায় ইউপি চেয়ারম্যান খুন, সকাল-সন্ধ্যা হরতাল

Hortal-00020130926000211 নিজস্ব প্রতিবেদক, যশোর, ২৭ সেপ্টেম্বর:  যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চৌগাছার সিংহঝুলি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান মিন্টু হত্যাকান্ডের প্রতিবাদে চৌগাছায় সকাল-সন্ধ্যা হরতাল চলছে। স্থানীয় আওয়ামী লীগ বৃহস্পতিবার এই হরতালের ডাক দেয়। হত্যাকারীদের আটক ও শাস্তির দাবিতে হরতালে শুক্রবার সকালে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনগুলো।  হরতালে উপজেলার সকল দোকান-পাট, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ রয়েছে। এদিকে, সকাল ১০টায় নিহত জিল্লুর রহমান মিন্টুর প্রথম জানাজা অনুষ্ঠিত হবে যশোর জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে। পরে চৌগাছার সিংহঝুলি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকেলে জিল্লুর রহমান মিন্টু সিংহঝুলি ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পাশে অজ্ঞাত দুর্বৃত্তদের গুলিতে নিহত হন। এই হত্যাকান্ড দলের অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে ঘটতে পারে বলে ধারণা করছেন নিহতের স্বজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top