সকল মেনু

পরকীয়ায় পালিয়ে যাওয়া স্ত্রীর ঠিকানা জানতে সহকর্মীর শিশুকে অপহরণ!

হটনিউজ ডেস্ক:

পরকীয়ার জের ধরে পালিয়ে যাওয়া স্ত্রীর ঠিকানা জানতে স্ত্রী’র সহকর্মীর দেড় বছরের শিশুকে অপহরণ করা হয়েছে। দুই মাস পর অভিযান চালিয়ে শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এসময় অপহরণকারী দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে রাজধানীর কারওয়ানবাজারে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৪। এরআগে সোমবার (৩০ মে) রাতে রংপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মো. রাশেদুল ইসলাম (৩০) ও তার ফুফু রোকসানাকে (৩৫) গ্রেফতার করা হয়। এসময় দেড় বছরের শিশু আঁখি’কে উদ্ধার করা হয়। গ্রেফতার দুইজনই রংপুর জেলার বাসিন্দা।

র‌্যাব জানায়, রাজমিস্ত্রী রাশেদুল ইসলাম ও তার স্ত্রী নুরজাহানকে নিয়ে ২ বছর ধরে আশুলিয়ার জিরানী বাজার কলেজ রোড এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতো। নুরজাহান ও অপহৃত শিশুটির মা মিরা আক্তার আশুলিয়ায় একই গার্মেন্টসে চাকরি করতো ও তাদের সু-সম্পর্ক ছিলো। এদিকে রাশেদুলের স্ত্রী নুরজাহান তাদের শিশু সন্তানকে রেখে প্রেমিকের সাথে পালিয়ে যায়। শিশুটিকে নিয়ে রাশেদ বিপদে পরে যায়। রাশেদ স্ত্রীর ঠিকানা জানতে মিরার কাছে গেলেও মিরা জানে না বলে জানায়। তবে রাশেদ বিশ্বাস না করে তার স্ত্রীর ঠিকানা জানতে মিরা’র দেড় বছরের শিশু আঁখিকে অপহরণ করে। তারপরও মিরা ঠিকানা জানে না বলে জানায়। পরে রাশেদ মুক্তিপণ হিসেবে ৩০ হাজার টাকা দাবি করে। পরে বিকাশে ২০ হাজার টাকা দিলেও শিশুকে ফিরিয়ে দেয়নি।
এদিকে র‌্যাব অভিযান চালিয়ে রংপুর থেকে রাশেদকে গ্রেফতার করে। তার তথ্যমতে পরে গাজীপুর তার ফুফু রোকসানার কাছ থেকে শিশু আঁখিকে উদ্ধার করা হয়। বিকালে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়।

প্রসঙ্গত, গত ৩১ মার্চ (বৃহস্পতিবার) সকাল ১০টায় আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী এলাকা থেকে দেড় বছরের শিশু আঁখি’কে এক অজ্ঞাত পরিচয়ে যুবক অপহরণ করে। পরে অপহৃত শিশুর বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top