সকল মেনু

চেতনানাশক ওষুধ খাইয়ে বাড়ি বাড়ি চুরি করে ওরা

হটনিউজ ডেস্ক:

ভোলার মনপুরায় প্রতি রাতেই একসঙ্গে তিন-চার বাড়িতে চুরি করত সংঘবদ্ধ চোরচক্র। এ ঘটনায় ওই চক্রের প্রধানসহ এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

ওই চক্রের কাছ থেকে চুরি হওয়া ৮ আনা স্বর্ণের চেইন, দেশীয় অস্ত্রসহ চেতনানাশক ওষুধ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকাল ১০টায় আটক চোরচক্রের প্রধানসহ এক সহযোগীকে মনপুরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে পুলিশ। পরে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক নুরু মিয়া ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার সকালে ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট এলাকা থেকে চোরচক্রের প্রধান আল-আমিনকে ও সহযোগী সোহেলকে পুলিশ আটক করে মনপুরার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রাম থেকে।

আটককৃতরা হলেন— চোরচক্রের প্রধান আল আমিন (২৫)। তার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসাননগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে। অপর সহযোগী মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বাসিন্দা মো. সোহেল (৩০)।

পুলিশসূত্রে জানা যায়, চক্রের চার সদস্য প্রথমে কোনো এলাকার তিন থেকে চার বাড়ি টার্গেট করে। পরে সন্ধ্যায় সুযোগ বুঝে ওই সব বাড়ির রান্নাঘরে প্রবেশ করে তেল মিশ্রিত চেতনানাশক ওষুধ গুঁড়ো করে ভাত ও রান্নার সঙ্গে মিশিয়ে দিত।

পরে বাগানে অপেক্ষা করত কখন বাড়ির সদস্যরা রাতের খাবার খায়। পরে চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে বাড়ির সদস্যরা ঘুমে অচেতন হয়ে পড়লে একসঙ্গে পর পর তিন-চার বাড়ি চুরি করে বাড়ির স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি করে নিয়ে যেত চক্রটি।

এই ব্যাপারে মনপুরা থানার ওসি সাইদ আহমেদ জানান, চক্রের প্রধানসহ এক সহযোগীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়। চক্রের অপর দুই সদস্যকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top