সকল মেনু

নির্বাচনে আসুন, না হলে একলা চলোরে . . . . . মোঃ নাসিম

1500-1 নেত্রকোনা প্রতানিধি:  আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ নাসিম বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, নির্বাচনে আসুন, না হলে একলা চলোরে। তিনি বলেন,শেখ হাসিনা সংবিধান লংঘন করে কোন অনির্বাচিত কারো কাছে ক্ষমতা হস্তান্তর করবে না। গায়ের জোরে কিছু হবে না।নির্বাচনের বিকল্প নির্বাচন উল্লেখ কওে তিনি বলেন, আলোচনা হতে পারে। আলোচনা চাইলে সংসদে আসুন। নাসিম আরো বলেন, আওয়ামীলীগ দেশে জঙ্গীর উথ্খান হতে দেয়নি। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও যুদ্ধাপরাধীদের ফাঁসি চাইলে নৌকায় ভোট দিন। নাসিম আরো একবার সুযোগ চেয়ে বলেন ভোট দিতে ভূল করলে বিএনপি, জামাতসহ তেতুল হুজুররা ক্ষমতায় আসবে।বাংলাদেশ হবে তালেবান রাষ্ট্র।অসাম্প্রদায়িক উদার গনতন্ত্রেও বদলে দেশ চলে যাবে পরাধীনতার দিকে। তিনি বৃহষ্পতিবার সন্ধ্যায় নেত্রকোনা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে সাবেক সাংসদ প্রয়াত ফজলুর রহমান স্মরণ সভায় দেয়া বক্তব্যে এসব কথা বলেন।

স্মরণ সভা উদযাপন কমিটির আহবায়ক সাদির উদ্দিনের সভাপতিত্বে স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহম্মদ হোসেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল তদন্দ সংস্থার প্রধান সমন্বয়ক আব্দুল হান্নান, প্রয়াত ফজলুর রহমানের মেয়ে হাবিবা খানম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top