সকল মেনু

‘ভাই, আপনার স্যান্ডেল কুকুরে নিয়ে গেছে’ বলে দোকানে চুরি

হটনিউজ ডেস্ক:

রাজধানী ঢাকার ভাটারা থানার ছোলমাইদ অটোস্ট্যান্ডের একটি দোকানে অভিনব কায়দায় চুরি হয়েছে। জানা গেছে, মোফাজ্জল জেনারেল স্টোরের ক্যাশবাক্স থেকে টাকা হাতিয়ে নিয়েছেন এক ব্যক্তি।

দোকানি মোফাজ্জল হোসেন জানান, মঙ্গলবার সকালের ঘটনা। এক ব্যক্তি এসে একশ টাকার পাঁচটি নোট দিয়ে পাঁচশ টাকার নোট নিতে চায়।

আমি তাকে টাকা ভাঙতি করে দিই। কিছুক্ষণ পর এসে ওই লোক বলে- ভাই, আপনার স্যান্ডেল কুকুরে নিয়ে গিয়ে ওইখানে রেখেছে।
তিনি আরো বলেন, ওই লোকের কথা শুনে আমি স্যান্ডেল নিতে যাই। দোকানে ফিরে এসে দেখি ক্যাশবাক্সে নিচের ড্রয়ারে রাখা ১৫ হাজার টাকা নাই। এক মিনিটের মধ্যে এই ঘটনা ঘটেছে।

স্থানীয়রা বলছেন, দোকানির স্যান্ডেল ওই লোকই সম্ভবত আগে দূরে সরিয়ে রেখেছে। এরপর দোকানদারকে সেখানে স্যান্ডেল নিতে পাঠিয়েছে। আর ক্যাশবাক্সে টাকা থাকার বিষয়টি টাকা ভাঙতি করে নিয়ে নিশ্চিত হয়েছে। সুযোগ বুঝে টাকা নিয়ে দৌড় দিয়েছে।

মোফাজ্জল বলেন, দিনের বেলা ঘটনা। অনেক লোক এখানে ছিল। কারো সন্দেহ হয়নি। এক সিএনজি চালক ওই লোককে কী একটা জিজ্ঞেস করতেই দৌড় দিয়েছে।

তিনি আরো বলেন, দোকান খোলা রেখে বরাবরই বাসায় যাই। কোনোদিন এরকম ঘটনা ঘটেনি। টাকা চুরি হওয়া দেখে প্রথমে আমি খুব কষ্ট পেয়েছি। আরেকটু হলে স্ট্রোক করতাম। এখন অবশ্য শরম লাগছে যে, এভাবে বোকা বানিয়ে টাকা নিয়ে গেল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top