সকল মেনু

আসামি ধরে থানায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এসআইয়ের, আহত ৭

হটনিউজ ডেস্ক:

মৌলভীবাজারের রাজনগরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সমিরন চন্দ্র দাশ (৪২) নামে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। এ সময় চার পুলিশ সদস্য ও তিন আসামি আহত হয়েছেন।

নিহত পুলিশ সদস্য হলেন- রাজনগর থানার উপ-পরিদর্শক (এসআই) সমিরন চন্দ্র দাশ। তার বাড়ি হবিগঞ্জ সদর থানার পাঁচপাড়িয়া গ্রামে।

শনিবার (২১ মে) ভোরে রাজনগরের মহাসহস্র নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাজনগর থানার এসআই সমিরন, শওকত মাসুদ ভূইয়া, সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেন উত্তরভাগ এলাকায় দায়িত্ব পালন শেষে পুলিশের পিকআপ ভ্যানে করে থানায় ফিরছিলেন। পথে তাদের বহনকারী পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের মহাসহস্র নামক স্থানে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার কবলে পড়ে। ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠায়। পরে দায়িত্বরত চিকিৎসক এসআই সমিরন চন্দ্র দাশকে মৃত ঘোষণা করেন।
এসআই শতকত মাসুদ ভূইয়া, কনস্টেবল মাসুদ মিয়া ও কনস্টেবল আজিজ হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শেষে আসামি নিয়ে থানায় ফিরছিলেন। বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশের এক এসআই নিহত হন ও চার পুলিশ ও তিন আসামি আহত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top