সকল মেনু

বন্যার পানির তোড়ে ভেঙে গেছে ব্রিজ

হটনিউজ ডেস্ক:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় বন্যার পানির তোড়ে একটি ব্রিজ ভেঙে পড়েছে। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে উপজেলার দোহালিয়া ইউনিয়নের রামনগর এলাকায় এ ঘটনা ঘটে।

ভেঙে পড়া ব্রিজটি ওই এলাকার সুনামগঞ্জ-দোয়ারাবাজার সড়কে অবস্থিত। জানা গেছে, গত কয়েকদিনের ভারী বৃষ্টি ও ভারতের পাহাড় থেকে নেমে আসা ঢলে সৃষ্ট বন্যায় রামনগর এলাকার ব্রিজটিতে ফাটল দেখা দেয়। বৃহস্পতিবার দুপুরে বন্যার পানির চাপে ব্রিজটি ভেঙে পড়ে।

এ ঘটনায় সুনামগঞ্জ দোয়ারাবাজারের একাংশের সঙ্গে অন্যপাশের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে গেছে। স্থানীয়রা জানান, পানির স্রোতের কারণে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আওতাধীন ব্রিজটি কোনোভাবেই মেরামত করা যাচ্ছে না। জরুরি অবস্থায় বিকল্প ব্যবস্থা হিসেবে জনগণের চলাচলে নৌকা দিয়ে পারাপারের ব্যবস্থা করবে উপজেলা প্রশাসন।

দোয়ারাবাজার নির্বাহী কর্মকর্ত (ইউএনও) দেবাংশু কুমার সিংহ বলেন, ব্রিজ ভেঙে পড়ায় আমরা ওই এলাকা দিয়ে সাময়িকভাবে লোকজনের যাতায়াতে নৌকার ব্যবস্থা করব। বন্যার পানি না কমলে ব্রিজ মেরামত বা সংস্কার সম্ভব নয়। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) থেকে লোক এসে ব্রিজের বর্তমান অবস্থা দেখে গেছেন বলেও তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top