সকল মেনু

খাটের নিচ থেকে নববধূর মৃতদেহ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নে শাপলা আক্তার রিমি (২০) নামে এক নববধূর মৃতদেহ ঘরের ভিতর খাটের নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী শাহপরান লাশ ফেলে পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৭ মে) চাঁদপুরে বাবুরহাট দক্ষিণ আশিকাটি গ্রামের এনায়েত পাটোয়ারির বাড়িতে এ ঘটনা ঘটে।

মেয়েটি ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে নাকি তাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বিষয়টি নিশ্চিত হতে চাঁদপুর মডেল থানা পুলিশ ও পিআইবি টিম ঘটনাস্থল তদন্ত করেন এবং মৃতদেহের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মৃতদেহ থানায় নিয়ে আসেন।

খবর পেয়ে চাঁদপুর সদর সার্কেল এএসপি আসিফ মহিউদ্দীন, মডেল থানার ওসি আব্দুর রশিদ, পিবিআই ও সিআইডি কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে মৃত্যুর ঘটনা তদন্ত ও আলামত সংগ্রহ করেন।

নিহত শাপলা আক্তার রিমি ময়মনসিংহ হালুয়াঘাট চরকুমারিয়া গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। তার স্বামী শাহ পরান গাজী চাঁদপুর সদর উপজেলার ৪ নং শাহমাহমুদপুর ইউপির পাইকদি শহর আলী গাজীর ছেলে।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রশিদ বলেন, একমাস আগে শাহপরান গাজী স্ত্রীসহ এনায়েত পাটোয়ারির বাড়ির একটি কক্ষ ভাড়া নেন। রাতের কোনো এক সময়ে স্ত্রী শাপলা আক্তার রিমিকে শ্বাসরোধ করে হত্যার পর শাহপরান পালিয়ে যায়। ঘটনাটি প্রতিবেশীরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে অবগত করলে তারা আবার থানা পুলিশকে জানায়। ঘটনাটি তদন্ত হচ্ছে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top