সকল মেনু

মরহুম জালাল উদ্দিন তালুকদারের প্রথম মৃত্যুবার্ষিকী

Jalal icture Durgaur দুর্গাপুর নেত্রকোনা সংবাদদাতা:  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,বীর মুক্তিযোদ্ধা,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য,নেত্রকোনা-১ আসনের আওয়ামীলীগ দলীয় তিন তিন বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য, দুর্গাপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি জননেতা মরহুম জালাল উদ্দিন তালুকদারের প্রথম মৃত্যু বার্ষিকী স্থানীয় জহুরা জালাল বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ এর আয়োজনে দিনব্যাপী কর্মসুচী পালন করা হয় বুধবার।

দিনব্যপি কর্মসুচীর মধ্যে মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পন ও এলাকার সর্বস্তরের জনগনের অংশগ্রহনে এক শোক র‌্যালী শেষে স্থানীয় জহুরা জালাল বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হারিজ বেগ এর সভাপতিত্বে জালাল তালুকদারের জীবনীর উপর আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহসভাপতি ছবি বিশ্বাস। অন্যান্যের মধ্যে আলোচনা করেন,,সেচ্ছাসেবকলীগ এর ময়মনসিংহ জেলা কমিটির আহ্বায়ক ফকরুল ইসলাম ফিরোজ, এই আসনের মহাজোট থেকে মনোনয়ন প্রত্যাশী জালাল তালুকদারের একমাত্র ছেলে শাহ কুতুব উদ্দিন তালুকদার রুয়েল,কলমাকান্দা উপজেলা আওয়ামীলীগ সভাপতি মন্জুরুল হক তারা,দুর্গাপুর- উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সাইদুল হোসেন আকঞ্জি,সিপিবি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক,বিএনপি উপজেলা সভাপতি ঈমাম হাসান আবুচাঁন,সাবেক পৌর চেয়ারম্যান কামাল পাশা,প্রবীন রাজনীতিবীদ দূর্গাপ্রসাদ তেওয়ারী,কলমাকান্দা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক ইদ্রিস আলী তাং,সুজন সভাপতি অজয় সাহা,সাবেক ছাত্র নেতা মাহতাব উদ্দিন মাতু,মুক্তিযোদ্ধা রুহুল আমিন চুন্নু,প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া প্রমুখ।আলোচনা শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উল্লেখ্য যে,২০১২ সালের ২৫ সেপ্টেম্বর তাঁর নিজ বাসভবনে তার শয়নকক্ষে মাথায় গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছিলেন সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম জালাল উদ্দিন তালুকদার।এক বছর পেরিয়ে গেলেও এখনো তার মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি। অবিলম্বে হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান জালাল তালুকদার হত্যার প্রতিবাদ পরিষদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top