সকল মেনু

আত্মহত্যা করলেন তিন সন্তানের জননী

হটনিউজ ডেস্ক:

বাগেরহাট মোরেলগঞ্জে গলায় ফাঁস দিয়ে ঝর্না বেগম (৪৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত ঝর্না বেগম মো‌রেলগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সালাম শেখের প্রথম স্ত্রী ও ৩ সন্তানের জননী ছিলেন।

গতকাল শুক্রবার (১৩ মে) গ‌ভীর রা‌তে সানকিভাঙ্গা গ্রামের সালাম শেখের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের ছোট ছেলে নাঈম শেখ জানান, বাবা দিন মজুর হওয়ায় কাজের সুবাদে দূরে থাকে। মাঝে মাঝে বাড়িতে আসে। বাড়িতে মা আর আমি থাকি প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ি। রাতে আমার পানি পিপাসা পাওয়ায় আমি পানি খেতে উঠে লাইট জালিয়ে মাকে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক-চিৎকার শুরু করলে আশেপাশের সবাই ছুটে এসে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

স্থানীয়া জানান, তারা নিহতের ছোট ছেলের ডাক-চিৎকারে ছুটে এসে ঝুলন্ত অবস্থায় দেখে কাউন্সিলরকে ফোন দিলে কাউন্সিলর পুলিশকে অবিহিত করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন।

পরিবার ও স্বজনরা জানান, নিহত ঝর্ণা দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছিলেন। চিকিৎসাও চলছিলো। কয়েক দিন ধরে কারও সঙ্গে তেমন কথা বলতো না।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা রেকর্ড হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top