সকল মেনু

বজ্রপাতে ২ শ্রমিকের মৃত্যু

হটনিউজ ডেস্ক:

নওগাঁর পোরশায় ধান কাটার সময় বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার সকালে উপজেলার নীতপুর ইউনিয়নের পশ্চিম দুয়ারপাল এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীরসংলগ্ন মাঠে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শ্রকি হলেন- উপজেলার ইসলামপুর গ্রামের নুহুল ইসলামের ছেলে সায়েম উদ্দিন (৪০) ও পশ্চিম রঘুনাথপুর গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে নূর মোহাম্মদ শেখ (৬০)। মৃত সায়েমের বাবা নুহুল ইসলাম বজ্রপাতে আহত হয়েছেন।

পোরশা থানার ওসি জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল থেকে পোরশা নীতপুর সীমান্তের পশ্চিম দুয়ারপাল এলাকায় পুনর্ভবা নদীর পূর্ব তীর সংলগ্ন মাঠে সায়েম ও নূর মোহাম্মদ শেখসহ কয়েকজন শ্রমিক একটি ক্ষেতে ধান কাটছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে ঝড়-বৃষ্টি শুরু হয়। কিন্তু তারা ঝড়-বৃষ্টির মধ্যেই ধান কাটছিলেন। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই সায়েম, নুহুল ইসলাম ও নূর মোহাম্মদ শেখ আহত হন। সঙ্গে থাকা অন্য শ্রমিকেরা তৎক্ষণাৎ তাদের পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সায়েম ও নূর মোহাম্মদ শেখকে মৃত ঘোষণা করেন। আহত নুহুল ইসলাম ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top