সকল মেনু

এডিস মশার লার্ভা পাওয়ায় দেড় লক্ষাধিক টাকা জরিমানা

হটনিউজ ডেস্ক:

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) দুটি ওয়ার্ডে এডিস মশার লার্ভা পাওয়ায় দেড় লক্ষাধিক টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। নির্মাণাধীন ভবন এবং বাসা-বাড়িতে ডিএনসিসির দুটি ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন।

একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন অঞ্চল-১-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন। অন্যটি পরিচালনা করেন অঞ্চল-২-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউর রহমান।

ডিএনসিসি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল সোমবার এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ডিএনসিসি’র অঞ্চল-১-এর আওতাধীন ১ নম্বর ওয়ার্ডের সেক্টর-৭-এর আশপাশের এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার সময় নির্মাণাধীন ভবন এবং বাসা-বাড়িতে এডিস মশার লার্ভা পাওয়ায় চারটি মামলায় এক লাখ পাঁচ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ ছাড়া অঞ্চল-২-এর আওতাধীন ২ নম্বর ওয়ার্ডের পল্লবী থানাধীন এলাকায় আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউর রহমান এডিস মশার প্রজননক্ষেত্র ধ্বংসে মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় চারটি মামলায় ৫২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top