সকল মেনু

সংসদ সদস্যের গনসংযোগকারীদের উপর যুবলীগের হামলা

images (9)কবির হোসাইন , পিরোজপুর প্রতিনিধি:  পিরোজপুরের নাজিরপুরে গনসংযোগ করতে এসে যুবলীগ কর্মীদের হামলার শিকার হন পিরোজপুর-২ আসনের সরকার দলীয় সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমসহ গনসংযোগকারী নেতা কর্মীরা । এ ঘটনায় আহত হয়েছেন এক ইউপি চেয়ারম্যানসহ কমপক্ষে ৩৫জন।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম তার নেতা কর্মীদের নিয়ে ট্রলারে করে গন সংযোগ করতে জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী লঞ্চ ঘাটে যান। সেখানে পৌছা মাত্র নাজিরপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক খোকন এর নেতৃত্বে যুবলীগের নেতা কর্মীরা পিরোজপুর- ২ আসনের সরকার দলীয় এমপি অধ্যক্ষ শাহ আলম ও তার কর্মী বাহিনীর ট্রলারে অনবরত ইট নিক্ষেপ করতে থাকে। এতে নেসারাবাদ উপজেলার সারেংকাঠী ইউনিয়নের চেয়ারম্যান সহ ৩৫ নেতা কর্মী আহত হন। এদের অধিকাংশকে স্বরুপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। গুরুতর আহত ৬ জনকে স্বরুপকাঠী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে এক সংবাদ সম্মেলনে পিরোজপুর-২ আসনের এমপি অধ্যক্ষ শাহ আলম এ সব অভিযোগ উত্থাপন করে তিনি এর নিন্দা জানান ও বিচার দাবী করেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top