সকল মেনু

কলাপাড়ায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

kalapara-01 (25-09-13) 02 নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ২৫ সেপ্টেম্বর:  কলাপাড়ায় মুক্তিযোদ্ধাদের স্বাবলম্বী করতে তিনতলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় পানি সম্পদ প্রতিমন্ত্রী আলহাজ মাহবুবুর রহমান এমপি এই ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। কলাপাড়া পৌর শহরের মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল অফিস প্রাঙ্গনে কমপ্লেক্স ভবন নির্মাণ করা হচ্ছে।

এলজিইডি কলাপাড়া উপজেলা প্রকৌশলী প্রণব কুমার জানিয়েছেন, দুই কোটি ৪৭ লাখ টাকা ব্যয় বরাদ্দে তিন তলা বিশিষ্ট এই কমপ্লেক্স নির্মাণ করা হচ্ছে। এর প্রথম ও দ্বিতীয় তলায় মার্কেট নির্মিত হচ্ছে। আর তিন তলায় থাকছে মুক্তিযোদ্ধাদের অফিসসহ কমান্ডের কার্যক্রম। ইতোমধ্যে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স্রের দরপত্র আহ্বান করা হয়েছে। এসময় প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের স্বপক্ষের থাকায় মুক্তিযোদ্ধাদের স্বাবলম্বী করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অন্যান্যের মধ্যে এই অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা কলাপাড়া কমান্ডের কমান্ডার বদিউজ্জামান বন্টিন, ডেপুটি কমান্ডার সাংবাদিক হাবিবুল্লাহ রানা, মুক্তিযোদ্ধা মোতালেব তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top