সকল মেনু

দেশে ফিরতে না পেরে হতাশ শাবনূর

হটনিউজ ডেস্ক:

ঢাকাই ছবির সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

দীর্ঘদিন ধরেই সেখানে ছেলে আইজান, মা, ভাই-বোনসহ বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশিদিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন শাবনূর। ফেসবুক, ইউটিউব সব জায়গাতেই নিজের সরব উপস্থিতির জানান দেন নায়িকা। তবে বেশ কয়েকবার উদ্যোগ নিয়েও দেশে ফিরতে পারছেন না তিনি। এ কারণেই চরম দুঃখ প্রকাশ করেছেন শাবনূর।

শেষবার তিনি দেশ ছেড়েছেন ২০২০ সালের জানুয়ারিতে। সে বছরের মার্চেই ফেরার কথা থাকলেও করোনা শুরু হওয়ায় আটকা পড়েন। এরপর ২০২১ সালের ডিসেম্বরে দেশে আসতে চান শাবনূর। কিন্তু কিছু ব্যক্তিগত ব্যস্ততায় সেবারও ফেরা হয়নি। পরবর্তীতে আরও একবার দেশে ফেরার উদ্যোগ নিলেও নায়িকা ও তার ছেলে করোনায় আক্রান্ত হওয়ায় সেবারও আসা হয়নি।

সবশেষ এবার ঈদে দেশে আসতে চেয়েছিলেন শাবনূর। কিন্তু ব্যবসায়িক কাজের ব্যস্ততায় এবারও আসা হচ্ছে না। একটি গণমাধ্যমকে দুঃখ প্রকাশ করে শাবনূর বলেন, ‘দীর্ঘদিন ধরে দেশের মুখ দেখতে পারছি না বলে আমি হতাশ।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top