সকল মেনু

ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

download (9) গোপালগঞ্জ প্রতিনিধি:  বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল কাদের জুয়েল এর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে এসব কমৃসুচী পালিত হয়।

আজ মঙ্গলবার দুপুরে শহরের গেটপাড়ার জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে সেখানে জেলা ছাত্রদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটনের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হীরা, যুগ্ম-সাধারণ সম্পাদক তানবীর হোসেন গালিব, ছাত্র নেতা পলাশ পোদ্দার, কামরান হক টুয়েল, থানা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মুস্তাফিজুর রহমান সজীব, মিকাইল হোসেন, শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মাহামুদ সরদার মনির প্রমুখ।

সমাবেশে বক্তরা, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর বাসায় বোমা হামলার ঘটনায় মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মামলা প্রত্যাহারের দাবী জানায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top