সকল মেনু

ফটিকছড়ি থেকে নতুন কর্মসূচি দিতে পারে হেফাজত

 Hafajeet-0120130920185454 নিজস্ব প্রতিবেক, চট্টগ্রাম, ২১ সেপ্টেম্বর:  চট্টগ্রামের ফটিকছড়িতে হেফাজতে ইসলাম ওলামা সম্মেলনের আয়োজন করেছে আজ শনিবার। ঢাকার শাপলা চত্বর অভিযানের পর কোনঠাসা হয়ে থাকা হেফাজতে ইসলামের এটাই সবচেয়ে বড় সমাবেশে বলে হেফাজত নেতারা বলছেন। এই সম্মেলন থেকে ১৩ দফা দাবি আদায়ে কর্মসূচি ঘোষনা করারও চিন্তা ভাবনা করছে হেফাজতে ইসলাম। হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর গ্রামের বাড়ি দৌলতপুর ইউনিয়নের বাবুনগর মাদ্রাসা মাঠে শনিবার বিকেলে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। বেশ কিছুদিন ধরে হেফাজতের সম্মেলন প্রস্তুতি ও আয়োজনের কথা শোনা গেলেও সংগঠনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে শুক্রবার জুমা’র নামাজের পর হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক শনিবার বিকেলে ফটিকছড়িতে ওলামা মাশায়েখ সম্মেলন করার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক হেফাজতে ইসলামের কয়েকজন নেতা হটনিউজকে জানান, গেল ৬ মে ঢাকা অবরোধ ও শাপলা চত্বর অভিয়ানের পর শনিবারের এই সম্মেলন হবে স্মরণকালের বৃহত্তম এক সমাবেশে। এতে দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার হেফাজত নেতাকর্মী যোগ দেবেন। হেফাজতে ইসলামের প্রধান আল্লামা শাহ আহমদ শফী এবং মহাসচিব জুনায়েদ বাবুনগরী সম্মেলনে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top