সকল মেনু

গার্মেন্টস শ্রমিক মহাসমাবেশ দুপুরে

Shora-0120130920233404 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ২১ সেপ্টেম্বর:  বাঁচার মত মুজুরী, গার্মেন্টস কারখানা ধংস, নারী শ্রমিকদের গৃহবন্দী করার ষড়যন্ত্রের প্রতিবাদসহ বিভিন্ন দাবিতে মহাসমাবেশের ডাক দিয়েছে গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদ। শনিবার দুপুর ২টা থেকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এই শ্রমিক মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। শ্রমিক নেতা ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে সমাবেশে শ্রমিক নেতারা উপস্থিত থাকবেন। মহাসমাবেশ সফল করতে সমমনা শ্রমিক সংগঠনের নেতারা সংশ্লিষ্টদের সঙ্গে মতিঝিলে ফেডারেশন ভবনে এক মতবিনিময় সভা করেন বুধবার।

সভায় গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারসহ সড়ক পরিবহনের নেতারাও উপস্থিত ছিলেন।
মহাসমাবেশ সফল করতে পরিবহন ও মালিক নেতারা বিভিন্ন রুটে কয়েকশ বাস ট্রাকসহ প্রয়োজনীয় পরিবহন সেবা প্রদানের আশ্বাস দেন ওই সভায়।
পরিবহন শ্রমিক সংগঠনের পক্ষ থেকে সমাবেশে জনবল সরবরাহ করারও অঙ্গীকার করা হয় মতবিনিময় সভায়।
গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের সদস্য জয়নাল আবেদিন হটনিউজকে বলেন, বিপুল সংখ্যক শ্রমিকের সমাবেশ ঘটবে এ দিন। গাজীপুর, নারায়ণগঞ্জ, সাভার, আশুলিয়া, টঙ্গীসহ রাজধানীর বিভিন্ন শ্রমিক সংগঠন মহাসমাবেশ সফল করতে কাজ করছে। সব কিছু ঠিক থাকলে প্রায় ৫ লাখ শ্রমিক মহাসমাবেশে উপস্থিত হবেন বলে আশা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top