সকল মেনু

শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবি, চারজনের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় কার্গো জাহাজের ধাক্কায় অর্ধশতাধিক যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া মরদেহের একজন জয়নাল আবেদীন (৫০)। এ ছাড়া অজ্ঞাত আনুমানিক ৩৫ ও ১৯ বছরের দুই নারী এবং ৭ বছরের মেয়েশিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এমভি আশরাফ উদ্দিন নামের লঞ্চটি নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে মুন্সীগঞ্জ যাচ্ছিল। এ সময় বড় একটি কার্গো জাহাজ ছোট লঞ্চটিকে ধাক্কা দেয়।

ডুবে যাওয়া লঞ্চ থেকে বেঁচে যাওয়া যাত্রী জাকির হোসেন জানান, পেছন থেকে একটি কার্গো জাহাজ এই লঞ্চকে ধাক্কা দিলে প্রায় ৫০ মিটার দূরে গিয়ে লঞ্চটি তলিয়ে যায়। ততক্ষণে অনেক যাত্রী লাফিয়ে পানিতে পড়ে সাঁতার দিয়ে তীরের দিকে যায়। সাকিল, মোকসেদাসহ কয়েক জন কলেজ শিক্ষার্থী সাঁতার দিয়ে তীরে উঠতে সক্ষম হন। খবর পেয়ে নৌপুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে হাজির হয়ে উদ্ধারকাজ শুরু করে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, এ দুর্ঘটনায় ১৫-২০ জনের মতো মানুষ সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়েছেন। বাকিরা নিখোঁজ রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top