চট্টগ্রাম রাজনীতি

নোয়াখালীতে আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের হরতাল বিরোধী মিছিল

 কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:  জামাত-শিবিরের ডাকা ৪৮ ঘন্টা হরতালে আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ-সংগঠন নোয়াখালীতে হরতাল বিরোধী মিছিল ও সমাবেশ করে। সকাল ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে মিছিল বের হয়ে জেলার প্রধান প্রধান সড়ক প্রধক্ষিন শেষে আওয়ামী লীগ কার্যালয়ের সম্মুখে সংক্ষিপত সমাবেশ করে।

সমাবেশে বক্তারা বলেন মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্য বদ্ধ হয়ে যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়ে যারা হরতাল ডাকে আর যারা হরতাল সমর্থন জানায় তাদের প্রতি তিব্র ক্ষোভ ও নিন্দা জানিয়ে তাদের প্রতিরোদ্ধে প্রতিরোধ গড়েতোলার আহবান জানান।

হরতাল বিরোধী মিছিলে নেতৃত্বদেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এম.পি. একরামুল করিম চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মমিন বিএসসি, নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড. শিহাব উদ্দিন শাহিন, সাধারণ সম্পাধক এড. আতাউর রহমান নাছের, শহর আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, আওয়মী আইনজীবী পরিষদ জেলা সাধারণ সম্পাদক এড, গুলজার আহমেদ জুয়েল, জেলা সেচ্ছাসেবক লীগ নেতা নাঈম উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী যুবলীগ যগ্ম আহবায়ক আহসান হাবীব হাসান, শহর যুবলীগের সাধারণ সম্পাদক জহির হোসেনসহ অনান্য নেতৃবৃন্দ।