সকল মেনু

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার : পাশে রয়েছে চিরকুট

হটনিউজ ডেস্ক:

ঝালকাঠির কাঠালিয়ার সাফিয়া বেগম নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশ থেকে ভুলে বানানের একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

যেখানে প্রথম অংশে দুইবার ছেলের নাম পরে নিজের নামসহ লেখা রয়েছে,‘‘দুলাল দুলালরে সাফিয়া আমার সামির ছেলের কোর দোসে দাই না আমার ভুলের ছতোনায়ে মরলাম।’’

গতকল বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের দক্ষিণ আওরাবুনিয়া (কুড়িরহাওলা) গ্রাম থেকে ঐ নারীর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সাফিয়া বেগম (৫৫) ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আঃ জব্বার মাঝির প্রথম স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছনে, সন্ধ্যার দিকে ঘরের দরজা খোলা থাকায় বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে কয়েকজন মহিলা ঘরে প্রবেশ করে। এসময়ে পিছনের রুমের আড়ার সঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি পুলিশকে জানালে ঐ নারীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে কাঠালিয়া থানার তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর এইচ এম শাহিন জানিয়েছেন, মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ময়নাতদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top