সকল মেনু

উপজেলা ভাইস চেয়ারম্যানসহ গ্রেপ্তার, ৬

 download (1) বগুড়া অফিস,১৯ সেপ্টেম্বর: সবোর্চ্চ আদালতের রায়ের বিরুদ্ধে জামায়াতের ডাকা ৪৮ ঘন্টার হরতাল চলাকালে বগুড়ার একটি সার বোঝাই ট্রাকে আগুন দিয়েছে হরতাল সমর্থকেরা। এতে ট্রাক চালক শামছুল-(৪০) মারাত্বকভাবে অগ্নিদগ্ধ হয়।  রাতে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে আজ ভোরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। এঘটনায় শেরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান এম এ হালিম সহ ৬ জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ । শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান রাতে শেরপুর-শাজাহানপুর এলাকার জামালপুর নামক স্থানে সার বোঝাই ট্রাক এসে পৌছলে হরতাল সমর্থকেরা ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এত ট্রাক সহ চালক অগ্নিদগ্ধ হয়। জামায়াতে ইসলামীর ডাকে ৪৮ঘন্টা হরতালের আজ শেষ দিনে বগুড়ায় ঢিলেঢালা ভাবে পালিত হচ্ছে। বগুড়ায় হরতাল চলাকালে সকাল থেকে শহরের রিক্সা , ভ্যান সহ অন্যান্য যানবাহন চলাচল করছে । দুরপাল্লার যানবাহন চলাচল না করলেও ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

অপর দিকে হরতাল চলাকালে সকাল সাড়ে ৬টায় শহরের খান্দার ও পিটিআই মোড় এলাকায় হরতাল সমর্থকরা মিছিল করে এবং রাস্তায় টায়ারে আগুন দেয় ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশ ঘটনাস্থলে পৌছিলে হরতাল সমর্থকরা ছত্রভঙ্গ হয়ে যায় । এছাড়াও শহরতলীর এরুলিয়ায় সকাল সাড়ে ৬টায় হরতাল সমর্থকরা কয়েকটি ট্রাক , ঢাকা কোচ ও মিনি ট্রাক ভাংচুর করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top