সকল মেনু

পাওনাদারের ধাওয়ায় ৪০ ফুট নিচে আটকা যুবক

হটনিউজ ডেস্ক:

পাওনাদার থেকে পালাতে গিয়ে সালমান (২৪) নামে এক যুবক একটি বাড়ির ছাদ থেকে ৪০ ফুট নিচে আটকা পড়েন। প্রায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে সালমানকে জীবিত উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে রাজধানীর গেন্ডারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বলেন, শনিবার রাতে খবর পেয়ে গেন্ডারিয়ার ডিস্টিলারি রোডে ফায়ার সার্ভিসের একটি দল রাত ১টা ১০ মিনিটে পৌঁছে। সেখানে তারা দেখেন চারটি ভবনের সংযোগস্থলে ৪০ ফুট গভীরে তিন ফুট বাই দুই ফুটের অপ্রশস্ত খালি জায়গায় এক যুবক আটকে আছেন। পরে উদ্ধারকর্মী মুক্তারকে ব্রিদিং অ্যাপরেটাস পরিয়ে ফুলবডি হারনেস বেঁধে ওই অন্ধকার সুড়ঙ্গে নামানো হয়। এরপর রাত আড়াইটার দিকে সুড়ঙ্গের নিচে আটকে থাকা সালমানকে জীবিত অবস্থায় উদ্ধার করে আনা হয়।

চিকিৎসার জন্য সালমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় জানিয়ে তিনি বলেন, বর্তমানে সালমানের শারীরিক অবস্থা ভালো এবং হাসপাতালে তার চিকিৎসা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top