সকল মেনু

মেহেরপুরে শিবির-পুলিশের সংর্ঘষ, নিহত ১

images জেলা প্রতিবেদক, মেহেরপুর, ১৯ সেপ্টেম্বর:  মেহেরপুরের মুজিবনগরের গৌরীপুর নামক স্থানে শিবির ও পুলিশের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে এক শিবির কর্মী নিহত হয়েছে। এতে ৫ পুলিশসহ ২০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ার শেল ও ৮ রাউন্ড গুলি চালায় বলে জানায়।

আহত পুলিশদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে আর অন্যরা মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর থেকে জামায়াত শিবিরকর্মীরা সমবেত হয়ে মেহেরপুর সড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের বাধা দিলে তারা পুলিশের ওপর চড়াও হয়। তারা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে পুলিশের ওপর হামালা চালায়। এতে সদর থানার ওসি রবিউল হাশেম, ‍উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান, কনস্টেবল খায়রুল, আজহারুল, মিরুলসহ আরও ১৫ জন আহত হয়েছেন। এদিকে সদর উপজেলার কায়েম কাটার মোড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে ও আগুন ধরিয়ে ‍অবরোধ করে রেখেছে। ভোর রাত থেকে কয়েক হাজার নেতাকর্মী সেখানে জড়ো হয়ে সড়ক অবরোধ করছে। এছাড়া মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের রাজনগর নামক স্থানেও জামায়াত শিবির-কর্মীরা সড়ক অবরোধ করে রেখেছে। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে তারা অবরোধ কর্মসূচি পালন করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top