সকল মেনু

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ শিবির কর্মী আটক

download (1) জেলা প্রতিবেদক, নোয়াখালী, ১৯ সেপ্টেম্বর:  হরতাল চলাকালে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আগ্নেয়াস্ত্রসহ তিন শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে বেগমগঞ্জের বাংলাবাজার মেম্বার পোল এলাকা দিয়ে যাওয়ার সময় একটি এলজি ও দুই রাউন্ড গুলিসহ তাদের আটক করে পুলিশ। রাতেই হরতালের সমর্থনে উপজেলার দত্তেরহাট বাজারে একটি ঝটিকা মিছিল করে জামায়াত-শিবিরের নেতার্মীরা। এ সময় তারা ৮/১০টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে মালবাহী একটি ট্রাক, মোটরসাইকেল ভাঙচুর চালায় ও একটি অটোরিকসশায় আগুন দেয়। আটক তিন শিবির কর্মী হলেন বেগমগঞ্জ উপজেলার জয় নারায়ণপুর গ্রামের আব্দুল করিমের ছেলে হুমায়ন কবির রাজু (২০), জাকির হোসেনের ছেলে আব্দুল কাদের রকি (১৮) ও সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের খলিল উল্লার ছেলে নাসির উদ্দিন (১৯)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, বুধবার রাত আটটার দিকে হরতাল চলাকালে তিন শিবির কর্মী মোটরসাইকেল যোগে জেলার জিরতলী ইউনিয়নের বাংলাবাজারের মেম্বার পোল এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় পুলিশের সন্দেহ হলে তাদের তল্লাশি করে। তাদের কাছে একটি এলজি ও দুই রাউন্ড গুলি পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top