অপরাধ ঢাকা

গোপালগঞ্জে চতুর্থ শ্রেনীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার

images1 গোপালগঞ্জ প্রতিনিধি:  গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আমতলী গ্রামে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। সে কোটালীপাড়ার চিত্রাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রী। মারাত্মক আহতাবস্থায় প্রথমে তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমেেপ্লক্সে ও অবস্থার অবনতি হলে রাতে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষনের শিকার ওই স্কুল ছ্ত্রাী (তামান্না) ও তার আত্মীয়-স্বজনরা জানায়, গতকাল মঙ্গলবার (১৭.০৯.১৩) স্কুল থেকে বিকেলে বাড়ি ফিরে তার সহপাঠি ও বাড়ির পাশের ছোট ছোট ছেলে-মেয়েদের সাথে খেলা-ধুলা করছিল। সন্ধ্যার আগ মুহুর্তে হঠাৎ বজ্রসহ বৃষ্টি শুরু হলে তারা যার যার বাড়ির দিকে দৌড়ে যাওয়ার সময় সে (তামান্না) সবার পিছনে পড়ে। এ সময় রায়হান হাওয়ালাদার (১৮) নামের পাশের বাড়ির এক যুবক পিছন দিক থেকে মুখে কাপড় দিয়ে ঘরের মধ্যে নিয়ে মুখ বেঁধে ধর্ষন করে। মারাত্মক রক্তক্ষরন নিয়ে কোন মতে সে (তামান্না) বাড়িতে গিয়ে মাকে জানায়। তাৎক্ষনিকভাবে তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু, অবস্থার অবনতি হতে থাকলে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ধর্ষিতার নানা (ছাত্তার মোল্লা), দাদী (বেলো বেগম) চাচী (মঞ্জিলা বেগম) অভিযোগ করে বলেন, রায়হান আগেও এলাকায় এই ধরনের বেশ কিছু ঘটনা ঘটিয়েছে। ওইসব ঘটনার কোন বিচার না হওয়ায় এ নতুন নতুন ঘটনা ঘটাতে সাহস পাচ্ছে।

গোপালগঞ্জ সদর হাসপাতালের স্ত্রী রোগ বিশেষজ্ঞ ডাঃ রিনা রানী সাহা বলেন, তার উপর পাশবিক নির্যাতন চালানোর ফলে ব্যাপক রক্তক্ষন হয়েছে। বেশ কয়েকটি সেলাই দিতে হয়েছে।

কোটালীপাড়া থানার ওসি আব্দুল লতিফ বলেন, এখনও কোন অভিযোগ না পেলেও পুলিশ প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেয়েছে। অভিযোগ দিলে মামলা দায়ের করে ব্যবস্থা নেওয়া হবে। তবে ধর্ষক পলাতক রয়েছে।