সকল মেনু

স্বামীকে আটকে রেখে মারধর, স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

নরসিংদীর পলাশে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। গতকাল শনিবার রাতে উপজেলার ঘোড়াশাল রেলস্টেশনের পাশে স্বামীর সামনেই ধর্ষণের শিকার হন তিনি। পরে ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁকে উদ্ধার করে। এ ঘটনায় রাজিব মিয়া (২৮) ও রিফাত মিয়া (২৪) নামের দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক রাজিব মিয়া ঘোড়াশাল পৌর এলাকার টেঙ্গরপাড়া গ্রামের মৃত শাহ আলমের ছেলে ও রিফাত মিয়া পৌর এলাকার চামড়াব গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল ইসলাম জানান, গতকাল শনিবার সন্ধ্যায় ঘোড়াশাল রেলস্টেশন এলাকায় স্বামীর সঙ্গে ঘুরতে আসেন ওই গৃহবধূ। এ সময় ঝালমুড়ি খেতে খেতে রেলপথ ধরে একটু ঘোরাঘুরির সময় রাজিব, রিফাতসহ তিন বখাটে ওই দম্পতিকে পথরোধ করে তাঁদের পরিচয় জানতে চায়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের একটি নির্জন স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে স্বামীকে আটকে মারধর করা হয় এবং স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে তিনজন। এক পর্যায়ে ওই বখাটেদের কাছ থেকে কৌশলে পালিয়ে ৯৯৯-এ কল করেন গৃহবধূর স্বামী।

পরিদর্শক জহিরুল ইসলাম আরো জানান, ওই গৃহবধূকে ধর্ষণ করার পর তারা ভয়-ভীতি দেখিয়ে একটি রিকশায় তুলে দিয়ে পাঁচদোনার দিকে চলে যেতে বলে। পুলিশ গৃহবধূকে পাঁচদোনা থেকে উদ্ধার করার পর তাঁর কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে রাতেই অভিযান চালিয়ে রাজিব ও রিফাত মিয়াকে গ্রেপ্তার করে। তবে এ ঘটনায় জড়িত অপরজনের পরিচয় এখনো নিশ্চিত করা সম্ভব হয়নি।

রেলপথে এ ঘটনায় আজ রবিবার সকালে ভিকটিম ও গ্রেপ্তারকৃত দুজনকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষাসহ রেলওয়ে থানায় এই ঘটনার মামলা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top