সকল মেনু

মেয়েকে ফুচকা কিনতে পাঠিয়ে তার বান্ধবীকে ধর্ষণ করল বাবা!

হটনিউজ ডেস্ক:

মেয়েকে ফুচকা আনতে পাঠায় বাবা। এই ফাঁকে তার বান্ধবীকে জোর করে মদপান করিয়ে ধর্ষণ করা হয়। বান্ধবীর বাবার যৌন লালসার শিকার হয়েছে কিশোরী ছাত্রী। এমনই অভিযোগ।

এই অভিযোগে পশ্চিমবঙ্গের নদিয়া থেকে মহানন্দ মণ্ডল নামে ওই অভিযুক্তকে পূর্ব কলকাতার আনন্দপুর থানার পুলিশ গ্রেপ্তার করেছে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে পুলিশের বরাতে বলা হয়েছে, দুদিন আগে বিকালে বন্ধুর বাড়িতে বেড়াতে যায় আনন্দপুরের চৌবাগার বাসিন্দা ১৪ বছর বয়সের ওই কিশোরী। বন্ধুর বাবা মহানন্দ তার মেয়েকে ফুচকা আনতে পাঠান। সেই ফাঁকে তিনি কিশোরীকে একা পান। অভিযোগ, তখন তাকে জোর করে মদপান করাণ তিনি। এরপর প্রায় অচেতন হয়ে যায় কিশোরী। সেই সুযোগে মহানন্দ মেয়ের বান্ধবীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

অসুস্থ হয়ে পড়ে কিশোরী। নেশার ঘোর কাটলে কোনোমতে বাড়ি ফেরে সে। অসুস্থ অবস্থায় মেয়ে বাড়ি ফেরায় চিন্তিত হয়ে পড়েন অভিভাবকরা। কিশোরীকে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান তারা।

কিশোরীকে জোর করে মদপান করিয়ে ধর্ষণের ঘটনার খবর পেয়ে পুলিশ ওই হাসপাতালে যায়। ঠিক কী ঘটেছিল, তা জানতে কিশোরীকে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের কাছে পুরো ঘটনাটি খুলে বলে কিশোরী।

এরপর ধর্ষণের অভিযোগে বান্ধবীর বাবার বিরুদ্ধে আনন্দপুর থানায় পকসো আইনে মামলা দায়ের হয়। কিশোরীর অভিযোগের ভিত্তিতে শুরু হয় ধরপাকড়। রবিবার রাতে নদিয়া থেকে অভিযুক্ত মহানন্দকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top