সকল মেনু

ফরিদপুরে বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের নগরকান্দায় বউ ভাগিয়ে নেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে

বুধবার সকালে উপজেলার কফাই বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের মুন্নু মাতুব্বরের ছেলে আনিস মাতুব্বর (২৯) একই গ্রামের জলিল ফকিরের ছেলে শাহিন ফকিরের স্ত্রীর সঙ্গে পরকীয়া করে তাকে ভাগিয়ে নেয়ার অভিযোগ উঠে। এ ঘটনায় বুধবার সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভাই রিপনের বাগবিতণ্ডা হয়। উভয়পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু করেন। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
নগরকান্দা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমিনুর রহমান গণমাধ্যমকে বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top