সকল মেনু

শেরপুরে কার্টুনে মোড়ানো ২ নবজাতকের লাশ উদ্ধার

হটনিউজ ডেস্ক:

শেরপুরের নালিতাবাড়ীতে কার্টুনে মোড়ানো অবস্থায় দুই নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কলসপাড় ইউনিয়নের গাগলাজানি খরাঘাট ব্রিজের নিচ থেকে ওই লাশ দুটি উদ্ধার করা হয়।

কেউ লাশ দুটিকে ব্রিজের নিচে নদীতে ফেলে গেছে বলে ধারণা করছে পুলিশ

পুলিশ ও এলাকাবাসী জানায়, নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের গাগলাজানি গ্রামের জেলে মুকুল হোসেন শনিবার সকালে খরাঘাট ব্রিজের নিচে মাছ ধরছিল। মাছ ধরার একপর্যায়ে বেলা ১১টার দিকে পানির নিচে কার্টুন সদৃশ্য বস্তু হাতে লাগলে সে কিছু একটা আছে ভেবে ডাঙায় তুলে নিয়ে আসে।

পরে ওই কার্টুন খুললে দুই নবজাতকের লাশ দেখতে পায়। এ সময় সে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে নবজাতকের লাশ দুটি উদ্ধার করে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে, শুক্রবার গভীর রাতে কেউ নবজাতকের লাশ দুটি ফেলে রেখে যায়। স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top