সকল মেনু

যারা বিদেশে অপপ্রচার করেন, তারা দেশদ্রোহী: তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যারা টাকা পয়সা খরচ করে বিদেশে সরকারের বিরুদ্ধে অপপ্রচার করেন, তারা দেশদ্রোহী। বিএনপির মহাসচিব নিজে স্বাক্ষর করে বিদেশিদের কাছে দেশের সাহায্য পুনর্মূল্যায়নের জন্য চিঠি দিয়েছেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে সিলেট সার্কিট হাউসে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ইউপি নির্বাচনের ফলাফল প্রমাণ করে আওয়ামী লীগের বিকল্প আওয়ামী লীগ। বিএনপি বা অন্য কোনও দল নয়।

মন্ত্রী বলেন, চলমান ইউপি নির্বাচনে যেখানে আওয়ামী লীগ বিজয়ী হয়েছে, সেখানে দ্বিতীয় অবস্থানে রয়েছে দলের বিদ্রোহী প্রার্থী। আর যেখানে বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছে সেখানে দ্বিতীয় হয়েছে দলীয় প্রার্থী। এতে প্রমাণিত হয় আওয়ামী লীগের বিকল্প আওয়ামী লীগই।

তিনি বলেন, বিএনপিও নির্বাচনে অংশগ্রহণ করেছিল। বিএনপি বেনামে অংশগ্রহণ করে। জাতীয় পার্টি তো স্বনামে নির্বাচনে অংশগ্রহণ করেছিল। তারা হাতেগোনা কয়েকটায় বিজয়ী হয়েছে। কিন্তু ফলাফলে দেখা গেছে আওয়ামী লীগ বেশিরভাগ বিজয়ী হয়েছে। সেটা দলের হোক বা বিদ্রোহী হোক। বিদ্রোহী যারা তারাও আওয়ামী লীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top