সারাদেশ হটনিউজ স্পেশাল

দুই বাসের রেষারেষিতে কিশোরের মৃত্যু, চালক গ্রেপ্তার

হটনিউজ ডেস্ক:

রাজধানীর মগবাজার মোড়ে দুই বাস চালকের রেষারেষিতে এক কিশোরের মৃত্যু হয়েছে। এই ঘটনায় দুই বাস চালক মো. মনির হোসেন ও মো. ইমরান হোসেনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গত বৃহস্পতিবার (২০ জানুয়ারি) আজমেরী গ্লোরী পরিবহনের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে এক হকার কিশোরের মৃত্যু হয়। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে বাস চালকদের গ্রেপ্তার করে র‌্যাব।

বাস চালকদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গত বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বাস দুটি জব্দ করা হলেও চালক ও সহকারী পালিয়ে যায়। পরে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগরে অভিযান চালিয়ে দুই বাসচালককে গ্রেপ্তার করা হয়।

কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।