সকল মেনু

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ৩

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রেনে কাটা পড়ে তিনজন নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে আটটার দিকে রাজশাহীগামী মেইল কমিউটার ট্রেনে চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে ছেড়ে যায়। চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন থেকে দেড় কিলোমিটার দূরে হাজির মোড় এলাকায় ট্রেনের সঙ্গে ভটভটির ধাক্কা লাগে। এতে ভটভটি চালকসহ তিনজন ঘটনাস্থলেই মারা যায়।

নিহতরা হলেন- আলীনগর ভুতপুকুর এলাকার আব্দুল গনির ছেলে ফুলচান (৫৫), রইস উদ্দীনের ছেলে শেহের আলী (৪৫) ও ভটভটি চালক আমনুরা এলাকার নাইমুল ইসলাম।

ফুলচানের ছোটভাই আব্দুল মজিদ জানান, পুকুরে মাছ ধরার পর সেগুলো ভটভটি করে বাজারে দিয়ে বাড়ি ফিরছিল তার ভাইয়েরা। বাড়ির কাছে এসে এ দুর্ঘটনা ঘটে। এখন অনেক বাড়ি হয়ে যাওয়ায় দূর থেকে ট্রেন দেখা যায় না, ওরা রাস্তা পার হতে গেছে, এদিকে ট্রেনও চলে এসেছে বুঝতে পারেনি।

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবায়দুল্লাহ জানান, সাড়ে ৮টার দিকে স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। পরে হাজির মোড় এলাকায় ভটভটির সাথে দুর্ঘটনা ঘটে। হাজির মোড়ে ট্রেন লাইনের উপর দিয়ে রাস্তা থাকলেও সেখানে কোন গেট নাই, ফলে গেটম্যানও থাকে না। এ কারণে দুর্ঘটনা ঘটে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top